অনলাইনে ফ্রিল্যান্সিং শিখুন – বাংলায় ডিজিটাল মার্কেটিং এর সেরা কোর্স ২০২৪

অনলাইনে ফ্রিল্যান্সিং – বাংলায় ডিজিটাল মার্কেটিং এর সেরা কোর্স ২০২৪

আপনার কাছে যদি কম্পিউটার, ইন্টারনেট কানেকশন, শেখার অদম্য ইচ্ছাশক্তি এবং ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে ১ লাখ টাকা ইনকাম করার স্বপ্ন- এই ৪ টা জিনিস থাকে, তাহলে ৮ মাসের এই জার্নিতে জয়েন করেন! যদি লেগে থাকেন আমাদের সাথে, ২০২৪ সাল হবে আপনারই- কথা দিলাম।

Full Stack Digital Marketing 2024 (12 Courses in 1)

Ostad প্লাটফর্ম নিয়ে এলো বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোর্স Full Stack Digital Marketing 2024 (12 Courses in 1) । নিসন্দেহে এই কোর্সটি বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোর্স । কারন দেশের সেরা ডিজিটাল মার্কেটাররা এই কোর্সে ক্লাস নিয়ে থাকেন। বিস্তারিত দেখুন ভিডিওতে ।

একটাই লক্ষ্য , হতে হবে দক্ষ

বছরের শুরু থেকেই লেগে পড়ুন দক্ষতা অর্জনের এই মিশনে । আপনার দক্ষতা অর্জনের জন্য পূর্নাঙ্গ সাপোর্ট প্রদান করবে ওস্তাদ । এখানে আপনি আপনি লাইভ ক্লাসে জয়েন করে ডিজিটাল মার্কেটিং শিখবেন । কোর্সের কোন বিষয় বস্তু বুঝতে অসুবিধা হলে সাপোর্ট নিতে পারবেন সাবজেক্ট ম্যাটার এক্সপার্টদের কাছ থেকে।  

এটি কেন বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোর্স ?

ওস্তাদের এই কোর্সটি নিঃসন্দেহে বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোর্স । কারন দীর্ঘ ৮ মাসের এই কোর্সের প্রতিটি মডিউলে রয়েছেঃ

  • ২ টি লাইভ ক্লাস 
  • ২ টি এসাইনমেন্ট
  • ১ টি কুইজ টেস্ট’
  • ১টি লাইভ টেস্ট 

এই টেস্টগুলোর মাধ্যমে আপনার মনযোগ ধরে রাখা সম্ভব হবে । এবং আপনি খুব ভালোভাবে স্টাডি করার আগ্রহ পাবেন। 

এই কোর্সে কি কি শেখানো হবে?

ওস্তাদ থেকেই কেন ডিজিটাল মার্কেটিং কোর্স করবেন ?

বাংলাদেশে আরো অসংখ্য অনলাইন-অফলাইন ট্রেইনিং সেন্টার আছে। তাহলে কেন ওস্তাদ থেকেই ডিজিটাল মার্কেটিং কোর্স করবেন? 

কারন ওস্তাদে রয়েছে প্রতিটি মডিউলেই মূল্যায়নের বিশেষ ব্যাবস্থা। আপনি ওস্তাদের এপ থেকেই আপনার কোর্সের অগ্রগতি দেখতে পারবেন। এছাড়াও দেখতে পারবেন আপনার র‍্যাংক এবং প্রতিটি মডিউলে আপনার স্কোর। 

এই কোর্স শেষ করে কি আমি ফ্রিল্যান্সিং করে ইনকাম করতে পারবো?

যদি আপনি ভালোভাবে এই কোর্সটি শেষ করতে পারেন তাহলে লোকাল এবং ইন্টারন্যাশনাল প্রজেক্ট করতে পারবেন। আপনি খুব ভালোভাবে দক্ষতা অর্জন করতে পারলে মাসে কয়েক লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়া অনলাইন মার্কেটপ্লেসে ডিজিটাল মার্কেটিং সার্ভিস দিয়ে ফ্রিল্যান্সিং করতে পারবেন। 

Leave a Reply